বিএনপির নাম দিয়েছি ‘ভুল ধরা পার্টি’: তথ্যমন্ত্রী

0
88

অনলাইন ডেস্ক – তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, দেশে করোনার সংক্রমণের কারণে একটা সঙ্কট চলছে। সাধারণ খেটে খাওয়া মানুষ কষ্টে দিনাতিপাত করছেন। এ অবস্থায় আওয়ামী লীগ মানুষের পাশে থাকলেও বিএনপি ও তার মিত্রদের কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। তারা বসে বসে সরকারের ভুল ধরছে।

ড. হাছান মাহমুদ বলেন, বসে বসে ভুল ধরার কারণে আমি তাদের নাম দিয়েছি ‘ভুল ধরা পার্টি। এসির বাতাস আর সুন্দর সাজানো-গোছানো কক্ষে বসে বিএনপি নেতারা সরকার এবং ক্ষমতাসীন দলের ভুল ধরে যাচ্ছেন প্রতিনিয়ত। কিন্তু কাজের বেলায় তাদেরকে খুঁজে পাওয়া যাওয়া যাচ্ছে না। করোনাকালে কোনো অসহায় মানুষের পাশে তাদেরকে দেখা যায়নি।

আজ শনিবার (১ মে) নিজের নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মরহুম অ্যাডভোকেট নুরুচ্ছফা তালুকদার অডিটোরিয়ামে দিনমজুর ও দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এসব কথা বলেছেন ড. হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপিকে এখন মাঝে মাঝে দেখা যায় জাতীয় প্রেস ক্লাবের সামনে। এছাড়া আরও দেখা যায় নয়াপল্টন কিংবা খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে। যেন মানুষের সঙ্গে দলটির কোনো সম্পর্কই নেই। যদি থাকতো তাহলে তারা মানুষের পাশে এসে কথা বলতেন এবং এই করোনাকালে নানাভাবে সাহায্য-সহযোগিতা করতেন।

FB Comments

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে