নৈশ্য কোচের ধাক্কায় সবজি ব্যবসায়ী গুরুতর আহত

0
4

ঠাকুরগাঁও রোড সংবাদদাতা- ঠাকুরগাঁওয়ে নৈশ্য কোচের ধাক্কায় রবিউল ইসলাম (৪০) নামের একজন সবজি ব্যবসায় গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে ঠাকুরগাঁও রোডের ইসলাম নগর বেলতলা মোড়ে এ দূর্ঘটনাটি ঘটে।

আহত রবিউল ইসলাম সদর উপজেলার মোহম্মদপুর ইউনিয়নের গিলাবারি গ্রামের আনছারুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল যোগে সবজির(মূলা) বস্তা নিয়ে স্থানীয় সবজির আড়তে বিক্রির উদ্দেশ্যে যাচ্ছিলেন সবজি ব্যবসায়ী রবিউল ইসলাম । রাস্তা পারাপারের সময় আপরদিকে ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি নৈশ্য কোচ সজোরে ধাক্কা মেরে চলে যায় তাকে। পরে স্থানীয়রা আহত রবিউল ইসলামকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজে নেয়ার পরামর্শ দেন।

আহতের নিকটাত্মীয় ও মোহম্মদপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো: শাহআলম রংপুর থেকে চিকিৎসকদের বরাত দিয়ে জানান, রোগীর অবস্থা এখনও আশঙ্কা জনক। চিকিৎসা চলছে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করতে বলেন, নৈশ্য কোচটিকে খুঁজে বের করতে পুলিশের অভিযান চলমান আছে। আহতের পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে কদিন আগে ঠাকুরগাঁওয়ের দুরামারি নামক স্থানে নৈশ্য কোচের ধাক্কায় স্কুল ছাত্র সিয়ামের মর্মান্তিক মৃত্যু হয়। বিশ্লেষকগণ মনে করছেন চালকদের অসাবধানতা ও অদক্ষতার কারনে এমন দূর্ঘটনা প্রায় ঘটছে। এসব দূর্ঘটনা নিয়ন্ত্রণে কর্তৃপক্ষের যথাযথ গুরুত্ব দেওয়া উচিৎ বলে মনে করছেন বিশ্লেষকগণ।

FB Comments

Leave a Reply