ঠাকুরগাঁওয়ে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

0
130

ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁওয়ে আকলিমা খাতুন(১৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ১ টার সময় ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের রোড কলেজপাড়া এলাকার ওই গৃহবধুর স্বামীর বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত আকলিমা বিপুল হোসেনের স্ত্রী।

জানা যায় গত রমজানের আগে পারিবারিক ভাবে মৃত আবু হানিফের ছেলে বিপুলের সাথে শহরের কলেজপাড়া এলাকার আব্দুল কুদ্দুসের মেয়ে আকলিমার বিয়ে হয়। বিয়ের পর থেকেই আকলিমার ভেতরে অস্থিরতা কাজ করে। ঠিক মতো সংসারে মনযোগ দিতে পারতোনা সে।

নিহতের বাবা আব্দুল কুদ্দুস জানায়, বিয়ের পর থেকে আমার মেয়ে বলতো আমার স্বামীর বাড়ি যেতে ভালো লাগেনা। এর কারন কখনোই কাউকে বলতোনা আকলিমা।

পরিবার সূত্রে আরও জানা যায়, ঘটনার দিন আকলিমার ছোটবোন সহ তার দুজন বান্ধবী আকলিমার শ্বশুর বাড়িতে বেড়াতে আসে। সারাদিন থেকে খাওয়া দাওয়া করে সন্ধ্যার আগে তারা চলে যায়। রাতে বিপুল কাজ শেষে বাড়ি ফিরলে দরজায় অনেকবার কড়া নাড়লে ঘর থেকে কোন সারা পাননা আকলিমার। পরে সে পবিরাবের লোকজন কে ডাকে এবং শাবল দিয়ে জানালার ছিটকিনি ভেঙে জানালা দিয়ে দেখে তার স্ত্রীর মরদেহটি ঘরের সরের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে ঝুলন্ত লাশটি উদ্ধার করে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি অপারেশন জিয়ারুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। লাশ উদ্ধার করা হয়েছে। একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা এবং ময়নাতদন্তের প্রাপ্তি রিপোর্টের পর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

FB Comments

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে