জয়ের উপায় বাতলে দিলেন সৌম্য

0
102

স্পোর্টস ডেস্ক – নিউজিল্যান্ডের মাটিতে নিজেদের পরিসংখ্যান বদলাতে পারছে না বাংলাদেশ। চলতি সফরে এখন পর্যন্ত খেলা মোট পাঁচ ম্যাচ থেকে কোনো জয় পায়নি সফরকারীরা। সৌম্য সরকার বলছেন, তিন বিভাগে একসাথে জ্বলে উঠলেই কেবল তাসমান পাড়ে জেতা সম্ভব।

অকল্যান্ডের ইডেন পার্কে আগামীকাল সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। তাতে শঙ্কা জেগেছে আরও একটা ধবল ধোলাইয়ের।

পরিস্থিতি বলছে, এই মুহূর্তে বাংলাদেশের পক্ষে নিউজিল্যান্ডের মাটিতে জয় পাওয়া অনেক কঠিন। তবে ক্রিকেটাররা এসব ভেবে বসে থাকেন না কখনই। ব্যর্থতাকে পেছনে ফেলে সব সময় জয়ের জন্যই মাঠে নামতে হয় তাদের। সেই দিক বিবেচনা করে বাংলাদেশ দলের ওপেনার সৌম্যও শেষ ম্যাচে জয় পাওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন।

নিউজিল্যান্ড থেকে পাঠানো ভিডিও বার্তায় সৌম্য বলেন, ‘নিউজিল্যান্ডে জেতা সম্ভব। কিন্তু আমরা যেভাবে খেলেছি, একদিন বোলাররা ভালো করছি, একদিন ব্যাটসম্যানরা। তিন বিভাগেই যদি ভালো করতে পারতাম তাহলে জয় পাওয়াটা সম্ভব হতো।’

‘একটা ম্যাচই বাকি আছে। যদি ব্যাটিং, বোলিং, ফিল্ডিং তিন বিভাগেই ভালো করতে পারি তাহলে জেতা সম্ভব। গত ম্যাচে ফিল্ডিং অনেক ভালো ছিল, দুই-একটা ছোট ছোট ভুল হচ্ছে। সেগুলো যদি না করি, তাহলে আমার মনে হয় কালকের ম্যাচ জিততে পারবো।’ যোগ করেন সৌম্য।

FB Comments

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে