খুলনা বিভাগে করোনায় একদিনে ৩২ জনের মৃত্যু

0
160
খুলনা বিভাগে করোনায় একদিনে ৩২ জনের মৃত্যু
খুলনা বিভাগে করোনায় একদিনে ৩২ জনের মৃত্যু

খুলনা -খুলনা বিভাগে করোনায় আক্রান্ত হয়ে একদিনে দ্বিতীয় সর্বোচ্চ ৩২ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে রেকর্ড ১ হাজার ৩৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে যশোরে সর্বোচ্চ আটজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া বাগেরহাটে পাঁচজন, খুলনায় চারজন, কুষ্টিয়ায় চারজন, নড়াইলে তিনজন, মেহেরপুরে দুইজন, চুয়াডাঙ্গায় দুজন, মাগুরায় দুইজন, ঝিনাইদহে একজন এবং সাতক্ষীরায় একজন মারা গেছেন।

এদিকে স্টাফ রিপোর্টার, যশোর থেকে জানান, যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩০৮ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা ও উপসর্গ নিয়ে যশোর জেনারেল হাসপাতালে মারা গেছেন ১২ জন।

যশোর স্বাস্থ্যবিভাগের তথ্য মতে, গত ২৪ ঘন্টায় ৬৪০ জনের নমুনা পরীক্ষা করে ৩০৮ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার প্রায় ৪৮ শতাংশ। আজ মারা গেছেন ১২জন।

এদের মধ্যে ৮ জন করোনা এবং অপর ৪ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বর্তমানে হাসপাতালে ভর্তি আছে ১৫৯ জন।

যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আখতারুজ্জামান বলেন, যশোর জেনারেল হাসপাতালের করোনা রোগীর চাপ বেড়েছে সেক্ষেত্রে ডাক্তার ও নার্স সংকট রয়েছে। এই ডাক্তার ও নার্স দিয়ে চিকিৎসা দিতে সমস্যা হচ্ছে কারণ করোনা রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আজ আমাদের এখানে সেন্ট্রাল অক্সিজেন মধ্যে লিকুইট অক্সিজেন ঢোকানো হচ্ছে। সেন্ট্রাল অক্সিজেন যখন আমরা লিকুইট অক্সিজেন থেকে পাবো তখন অক্সিজেনের সরবারহের আর সমস্যা হবে না।

FB Comments

Leave a Reply