আইনের আশ্রয় নিলেন স্বস্তিকা

0
95

বিনোদন ডেস্ক – স্বস্তিকা মুখার্জী। এক ব্যক্তির বিরুদ্ধে আইনের আশ্রয় নিয়েছেন এই অভিনেত্রী। কোভিড-ওষুধের জালিয়াতি রুখতেই আইনি পদক্ষেপ নিয়েছেন তিনি। অভিযুক্ত সেই ব্যক্তির সঙ্গে কথোপকথনের ছবি নেটমাধ্যমে পোস্ট করেছেন স্বস্তিকা।

সেখানে দেখা যাচ্ছে, একটি ওষুধের ৬টা ডোজের জন্য ৩০ হাজার টাকা দাম হাঁকিয়েছেন সে ব্যক্তি। শুধু তাই নয়, জানিয়েছেন, অর্ধেক টাকা দিতে হবে আগে অর্ধেক পরে। অভিনেত্রী বিশেষ কিছু আর বলেননি।

পরে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে জানালেন, দিল্লিবাসী এই ব্যক্তির নামে তিনি পুলিশের কাছে অভিযোগ করেছেন। ব্যক্তির নম্বরও জানিয়েছেন সকলকে। নেটাগরিকদের সাবধান করে দিয়েছেন, ‘এর থেকে দূরে থাকুন’। যাতে আর কেউ এই ব্যক্তির ফাঁদে না পড়েন।

চলমান মহামারিতে পরস্পরের পাশে থাকছেন সাধারণ মানুষ। পাশে থাকছেন নানা জগতের খ্যাতনামীরাও। টালিউডও তার ব্যতিক্রম নয়। অভিনয়শিল্পীরা নেটমাধ্যমের সাহায্যে সাধারণ মানুষের সেবা করছেন। কিন্তু অক্সিজেন, হাসপাতালের শয্যা, ওষুধ, কোভিড পরীক্ষা রোগীর চিকিৎসার জন্য প্রয়োজনীয় যাবতীয় ক্ষেত্রে জালিয়াতি হচ্ছে বলে জানা গেছে। বিপদের সুযোগ নিচ্ছে অসাধুরা, এমন অভিযোগ উঠছে। এবার স্বস্তিকা মুখার্জীও সেই পরিস্থিতির সাক্ষী হলেন।

FB Comments

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে